May 6, 2024, 9:11 am

কেশবপুরে প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব পেলেন ২৫২ জন শিক্ষার্থী

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) যশোরের কেশবপুরে “স্মার্ট বাংলাদেশ বির্মাণে” মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ট্যাব পেলেন ২৫২ জন শিক্ষার্থী। বুধবার (৫ এপ্রিল) বিকেলে কেশবপুর উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান অফিসের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো কর্তৃক বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মাঝে ওই ট্যাব বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন এঁর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং শিক্ষার্থীদের হাতে ট্যাব তুলে দেন যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মশিয়ার রহমান সাগর, রেজাউল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আকতার সাদেক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ এস এম জিল্লুর রশীদ, উপজেলা পরিসংখ্যান তদন্তকারী মো: মাহাবুবুর রহমান, জুনিয়র পরিসংখ্যান সহকারী মো: আলমগীর হোসেন, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জসীম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মহিবুর রশীদ, সদস্য আলতাফ হোসেন, কেশবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবীর হোসেন, উপজেলা প্রশাসন এর বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা